October 28, 2024, 2:24 am

সংবাদ শিরোনাম :
খুলনা কয়রায় জমি দখলকে কেন্দ্র করে আহত ৩ কেশবপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  দোয়া মাহফিল ও আলোচনা সভা ব্যবসয়ী এম শরীফ উদ্দিনের নামে মিথ্যা মামল প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন কালীগঞ্জে গুড়ি গুড়ি বৃষ্টি ও বাতাসে উঠতি আমন ধানের ক্ষতি  দক্ষিণখানে নকশা বহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল

মশারির উপর মশারী টাঙাবেন না: সেতু মন্ত্রী

সারাদেশ প্রতিবেদক ॥

গাজীপুরে মহানগর ও জেলা শাখার প্রতিনিধি সভা আজ বিকেল ৩টায় জয়দেবপুর,বরকত উল্লাহ ষ্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন এই গাজীপুরের সিটি কর্পোরেশন ও গাজীপুর মহানগরের আমাদের আঃমী লীগ নেতা কর্মিরা দিন রাত পরিশ্রম করে আমাদেরকে প্রতিনিধিত্ব করেছে। তাদের কাউকে কোন কষ্ট দেওয়া যাবে না। এবং দলের মধ্যে অপরাধ যারাই করবে তাদের কাউকে ছাড় দেয়া হবে না। ইতিমধ্যে শেখ হাসিনা নিজের ঘরেই একশন নিয়েছেন।

তিনি আরো বলেন, কোনো টেন্ডারবাজি, চাঁদাবাজি, জমিদখল, জুলম অত‍্যাচার চলবে না।যারাই এসব দুর্নীতি করবে তাদের জন্য এই একশন চলমান থাকবে। আমাদের নেত্রী সৎ এবং সাহসী তিনি এই দেশের মানুষের সুখে দুঃখে পাশে থাকবে। গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর আলম কে উদ্দেশ্য করে তিনি বলেন। এই গাজীপুরের নেতা কর্মীরা বড় আশা করে তোমাকে মেয়র বানিয়েছে। তোমাকে তাদের সুখে দুঃখে পাশে দাঁড়াতে হবে। তাদের কাছে তোমার দেয়া ওয়াদা ভুলে গেলে চলবে না। মনে রাখতে হবে আগামী নির্বাচনে ভোট চাইতে গিয়ে যেন তাদের কাছে জবাবদিহি করতে না হয়, সে দিকেও তোমাকে খেয়াল রাখতে হবে।

আরো উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি ও সভাপতি আ ক ম মোজাম্মেল হক, জাহিদ আহসান রাসেল যুব ও ক্রিরা প্রতিমন্ত্রী, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক, আব্দুর রহমান, সুজিত রায় নন্দী, এডভোকেট আজমত উল্লাহ, গোলাম কবির রব্বানী (চিনূ), এডভোকেট রিয়াজুল কবির কাওছার, আনোয়ার হোসেন, বিপ্লব বরুয়া, আমিনুল ইসলাম, সিমিন হোসেন রিমি, এছাড়াও গাজীপুর ৩৮ নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মনির ও তার ওয়ার্ডের নেতৃবৃন্দ সহ উপস্থিত ছিলেন, এবং জেলা উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দরা অনেকে উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন